গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে  সতীশ রায় ঠাকুর (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের মহিষতলী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত সতীশ রায় ঠাকুর ওই গ্রামের প্রয়াত শরৎ রায় ঠাকুরের ছেলে। মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তফা কামাল এবং মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভন সংঘর্ষে ১ জনের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

মুকসুদপুর থানার ওসি মুস্তফা কামাল জানান, ঝড়ো হাওয়ায় শতীশের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। করাকে কেন্দ্র করে ওই গ্রামের ওই গ্রামের সুদীপ মৌলিক বিদ্যুতের কাজ জাননে। তাই তিনি তাদের বিদ্যুৎ সংযোগ মেরামত করেন। শতীশ ও মিলন মন্ডলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। বিষয়টি শতীশ রায় প্রতিবেবেশী নারায়ন মৌলিককে জানায়। এ নিয়ে তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। এ নিয়ে দুই বংশের লোকজন লাঠি-সোঁটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন সতীশ রায় ঠাকুরকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় আহত হন ৫ জন। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকা জনক বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

ওসি বলেন, ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার পর অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে। তবে এখন পর্যন্ত বুধবার সন্ধ্যা ৬ টা কোনো মামলা হয়নি।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভন বলেন, সতীশ রায় ঠাকুরকে রাত সাড়ে ১২টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার আগেই তিনি মৃত্যু বরণ করেন।

(এমএস/এএস/সেপ্টেম্বর ১৮, ২০২৪)