বিশেষ প্রতিনিধি : রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে মতবিনিময়, সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে নবাগত পুলিশ সুপার মোছাঃ শামিমা পারভীনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে বের হয়ে গোপালগঞ্জে সন্ত্রাসী হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সাংবাদিক সম্মেলনে বক্তৃতা করেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু, যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়া, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. কামরুল আলম প্রমুখ। এসময় জেলা, উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ কোন প্রকার অরাজক পরিস্থিতি সৃষ্টি করা যাবে না। কিন্তু কিছু নামধারী বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি, জমি দখল, মারধর,ভাংচুর করে নৈরাজ্য সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। চন্দনীতে সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে কর্মসূচিতে ন্যাক্কারজনক হামলা করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ্যাড. আসলাম মিয়ার পরিবারকে নিয়ে ষড়যন্ত্র ও বিষদগারের নিন্দা জানানো হয়।

(একে/এএস/সেপ্টেম্বর ১৪, ২০২৪)