সরদার শুকুর আহমেদ, বাগেরহাট : বাগেরহাটে কচুয়ায় সাংবাদিকদের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি রাসেল শেখকে (৩৫) আলীপুর গ্রাম থেকে আটক করেছে সেনাবাহিনী। শনিবার সকালে কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের আলীপুর গ্রামে অভিযান চালিয়ে সন্ত্রাসী রাসেল শেখকে গ্রেফতার করা হয়। রাসেল শেখকে আটক করে কচুয়া থানায় হস্তান্ত করেছে সেনাবাহিনী। গ্রেফতারকৃত রাসেল শেখ কচুয়া উপজেলার আলিপুর গ্রামের নজরুল শেখের ছেলে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মহসীন হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার দুপুরে উপজেলার আলিপুর গ্রামে সন্ত্রাসী হামলায় এশিয়ান টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি মো. কামরুজ্জামান ও দীপ্ত টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি মামুন আহম্মেদ ও ডিবিসি নিউজের বাগেরহাট প্রতিনিধি সৈকত মন্ডল আহত হয়। ওই তিন সাংবাদিক আহতের ঘটনায় মো. কামরুজ্জামান বাদী হয়ে রাসেল শেখসহ কয়েকজনের নাম উল্লেখ করে কচুয়া থানায় মামলা দায়ের করেন।

শনিবার সকালে কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের আলীপুর গ্রামে অভিযান চালিয়ে সন্ত্রাসী রাসেল শেখকে গ্রেফতার করে সেনাবাহিনী। পরে গ্রেফতারকৃত প্রধান আসামি রাসেল শেখকে থানায় হস্তান্তরের পর বিকালে তাকে আদালতের মাধ্যমে বাগেরহাট কারাগারে প্রেরণ করা হয়েছে।

(এসএসএ/এএস/সেপ্টেম্বর ১৪, ২০২৪)