সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক যুবতী নিহত হয়েছে। আজ ৮ সেপ্টেম্বর রবিবার সকাল পৌনে ৯টায় ঢাকা থেকে ছেড়ে আসা সুবর্ণা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব বাজার নদী ফায়ার স্টেশন অফিসার রাকীব উদ্দিন ভূঁইয়া। নিহতদের মধ্যে যুবতীর গায়ে পেস্ট কালার সালোয়ার ও যবুকের পড়নে নীল রঙ্গের চেক লুঙ্গি ও পিং কালার গেঞ্জি পরিহিত ছিল।

এ বিষয়ে রাকীব উদ্দিন ভূঁইয়া বলেন, সকাল পৌনে ৯টার দিকে আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পৌর শহরের বঙ্গবন্ধু সরণি সড়কের মাথা রেললাইন ২৯নং ব্রীজ এলাকায় যায়। সেখানে গিয়ে অজ্ঞাত একজন যুবক ও যুবতী পড়ে আছে দেখতে পায়। নারীটি খণ্ড বিখণ্ড মৃত অবস্থায় পড়েছিল। আর যুবকটি মূমুর্ষু আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহত যুবকটিকেও কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। পরে রেলওয়ে থানা পুলিশের হাতে মরদেহ দুটি হস্তান্তর করি। এ বিষয়ে তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যুবক যুবতী দুজন রেলের উপরে হাঁটাহাঁটি করছিল। ট্রেনের ধাক্কায় তারা দুজন মৃত্যুবরণ করতে পারে।

ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আলীম হোসেন সিকদার বলেন, অজ্ঞাত দুজনের মরদেহ থানায় রয়েছে। লাশ দুটির পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে খবর দেয়া হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ দুটি কিশোরগঞ্জ মর্গে পাঠানো হবে।

(এসএস/এএস/সেপ্টেম্বর ০৮, ২০২৪)