তুষার বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত রাকিব শেখে নামে ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাড়িয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১৫ জন। 

আজ রবিবার সকাল ৭ টা ৪০ মিনিটের দিকে ঢাকা খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতী বাস স্ট্যান্ডের পাশে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার টাউন নোয়াপাড়া গ্রামের সাদ্দাম গাজীর ছেলে সাইদুর রহমান (৪৪), একই জেলার মোল্লাহাট উপজেলার সারুলিয়া গ্রামের হাসিব মোল্যার ছেলে সাগর মোল্যা (২৪), সাতক্ষীরা সদর উপজেলার সাতালী গ্রামের সৈয়দ এরশাদ আলীর ছেলে সৈয়দ জামশেদ আলী (৩১), খুলনার টুটপাড়া এলাকার আবুল হাসানের স্ত্রী তানিয়া আফরোজ তহুরা (৩০), গোপালগঞ্জ সদর উপজেলার সুলতানশাহী গ্রামের মোতালেব শেখের ছেলে রইচ শেখ (২৪) ও নড়াইল জেলার কালিয়া উপজেলার পুটিমারী গ্রামের মোঃ মোশারেফ শেখের ছেলে রাকিব শেখ (১৭)।

৬ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে ফরিদপুর জেলার ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আব্দুল্রাহহেল বাকি জানিয়েছেন, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (নং ঢাকা মেট্রো ব ১৫-৯৮৪২) মাঝিগাতী পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (নং যশোর ট ১১-৪০৫৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইমাদ পরিবহনের বাসটি দুমড়ে মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। ঘটনা স্থলে পাঁচজন নিহত হয় ।এ ঘটনায় আহত রাকিব শেখ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যায়।

আহত হয়েছেন আরো ১৫ জন। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার কার্যক্রম পরিচালনা করছেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। আহতদের কাশিয়ানী, মুকসুদপুর ও খুলনা সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হযেছে। ট্রাকটি ঢাকা থেকে গোপালগঞ্জ যচ্ছিল। তবে ট্রকে কোন পণ্য ছিল না।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ০১, ২০২৪)