রিপন মারমা, রাঙ্গামাটি : গত ২১ আগস্ট অর্ন্তবর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহকারী সচিব এস. এম. হুমায়ুন কবীর সাক্ষরিত এই প্রজ্ঞাপনে দেশের সকল বিভাগীয়, জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার কমিটি ভেঙে দিয়ে ৭ সদস্য বিশিষ্ট এ্যাডহক কমিটি গঠনের জন্য সংশ্লিষ্টদের নির্দেশক্রমে অনুরোধ করা হয়। তারই প্রেক্ষিতে সরকারের প্রজ্ঞাপনের আলোকে রাঙ্গামাটি কাপ্তাই উপজেলায় ৭ সদস্য বিশিষ্ট উপজেলা ক্রীড়া সংস্থার এ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন সাক্ষরিত এই স্মারকে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

৭ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটির সদস্যরা হলেন, আহবায়ক (পদাধিকার বলে) উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সদস্য সচিব (পদাধিকার বলে) উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা।

এছাড়া এ্যাডহক কমিটির বাকি ৫ সদস্য হলেন, ক্রীড়া সম্পৃক্ত ব্যাক্তি ক্যাটাগরিতে ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক ও ফুটবল রেফারি কল্যান বিকাশ তনচংগ্যা, কাপ্তাইয়ের প্রাক্তন খেলোয়াড় মো: জামাল উদ্দিন, সর্বজন শ্রদ্ধেয় ক্রীড়ানুরাগী ক্যাটাগরিতে সাবেক কৃতি ফুটবলার মো: আসলাম খান, ক্রীড়া সংগঠক ও ছাত্র ক্যাটাগরিতে আবদুল্লাহ আল মামুন (অপু) এবং ক্রীড়া সাংবাদিক ক্যাটাগরিতে রুপসী কাপ্তাইয়ের সম্পাদক সাংবাদিক কাজী মোশাররফ হোসেন।

পরবর্তী কমিটি না হওয়া পর্যন্ত এই এ্যাডহক কমিটি দায়িত্ব পালন করবেন বলে জানান।

(আরএম/এসপি/আগস্ট ২৯, ২০২৪)