ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার টালাবহ গ্রামের কৈয়াডাংগা বিলে নৌকা নিয়ে বেড়াতে গিয়ে নৌকা উল্টে মা সাদিয়া আক্তার (২১)ও তার তিন বছরের ছেলে আব্দুল্লাহ পানিতে তলিয়ে যায়। ১৯ ঘন্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল মা সাদিয়াকে মৃতাবস্থায় উদ্ধার করতে পারলেও প্রতিবেদন লেখা পর্যন্ত শিশু আব্দুল্লাহ (৩) এর কোন হদিস মেলেনি।সাদিয়া টালাবহ গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।


সাদিয়ার চাচা জয়নাল আবেদীন জানান, গত কয়েক দিন আগে সাদিয়া স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি কালিয়াকৈরের টালাবহ আসেন। এবং গত ১৫ জুলাই সোমবার বিকেলে সাদিয়ার দাদা ফরমান আলী সাদিয়ার দাদী ও সাদিয়ার ছোটবোন এবং সাদিয়ার তিন বছরের শিশু সন্তানকে নিয়ে পাশের বিলে বেড়াতে যায় এ সময় বিলের স্রোতে নৌকাটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি কালভার্টের নিচে ঢুকে তলিয়ে যায়।

স্থানীয়রা তিনজন কে উদ্ধার করতে পারলেও সাদিয়া ও শিশু আব্দুল্লাহ তলিয়ে নিখোঁজ হন। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ইনচার্জ ইফতেখারুল রায়হান চৌধুরী জানান, দীর্ঘ সময় উদ্ধার অভিযান পরিচালনা করে সাদিয়া আক্তার কে মৃতাবস্থায় উদ্ধার করা হয়েছে এবং শিশু আব্দুল্লাহ কে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

(আইএস/এএস/জুলাই ১৭, ২০২৪)