শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরের বীরগঞ্জে বিভিন্ন অনিয়মের অভিযোগে  ৩টি ক্লিনিক  কতৃপক্ষকে জরিমানা ও একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তের ভ্রাম্রমান আদালত।

মঙ্গলবার ( ১৬ জুলাই) সকাল ১০ টা হতে দুপুর একটা পর্যন্ত দিনাজপুর জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম এর পরিচালনায় নেতৃত্বে এ অভিযান চলে। এ সময় 'আমাদের ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার কতৃপক্ষকে ৫০ হাজার টাকা, 'পেশেন্ট কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এন্ড ক্লিনিক' কতৃপক্ষকে ৫০ হাজার টাকা ও' নিউ একতা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার' কতৃপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও 'হক ডায়াগনস্টিক সেন্টার' সিলগালা করা হয়েছে।

ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, 'ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অবৈধ ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযানে মাঠে নেমেছি। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ সৈয়দ সাব্বির-উল-ইসলাম, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোহাম্মদ ফরিদ বিন ইসলাম, এসআইটি এনামুল হক এবং দিনাজপুর র‌্যাব-১৩ এর সহায়তায় অভিযান পরিচালনা করেন।'

(এসএএস/এএস/জুলাই ১৬, ২০২৪)