আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের গৌরনদীতে নির্বাচনী প্রতিহিংসায় রাকিব সরদার (২৫) নামের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুত্বর অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রাকিব উপজেলার পশ্চিম বেজহার গ্রামের শাহিন সরদারের ছেলে।

আজ মঙ্গলবার সকালে আহতের পিতা শাহীন সরদার অভিযোগ করে বলেন, সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে তাদের পুরো পরিবার বিজয়ী চেয়ারম্যান মনির হোসেন মিয়ার সমর্থক ছিলেন। নির্বাচনে পরাজিত হয় সাবেক পৌর মেয়র হারিছুর রহমান। এতে তার (হারিছুর) সমর্থকরা তাদের (শাহিনের) পরিবারের ওপর ক্ষিপ্ত ছিলো।

সোমবার বিকেলে তার ছেলে রাকিব মোটরসাইকেলযোগে গৌরনদী বন্দর থেকে বেজহারের দিকে আসছিলো। পথিমধ্যে কাসেমাবাদ হাই-মার্কেট এলাকায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর সাবিনা খন্দকারের ছেলে জয় খন্দকার এবং তার সহযোগি বিপ্লব খন্দকারসহ অন্যান্যরা রাকিবের পথরোধ করে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত জয় খন্দকারের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে না পাওয়ায় বক্তব্য নেওয়া যায়নি। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(টিবি/এসপি/জুলাই ১৬, ২০২৪)