নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় জাতীয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব ১৭) উদ্বোধন করা হয়েছে। 

সোমবার (১৫ জুলাই) বিকাল ৪ টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব পরিদপ্তরের সহযোগিতায় এবং লোহাগড়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্টে ১৩টি দল অংশগ্রহণ করছে।

শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্যার মাঠ) উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো জহুরুল ইসলামের সভাপতিত্বে উক্ত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ফয়জুল হক রোম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল লিওন, জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন, সিনিয়র সাংবাদিক রূপক মুখার্জিসহ উপজেলার ক্রীড়া সংস্থার সকল কর্মকর্তা।

উদ্বোধন শেষে অতিথিরা অংশগ্রহণকারী দুই দল লাহুড়িয়া ফুটবল একাদশ ও লোহাগড়া ফুটবল একাদশের খেলোয়াড় ও রেফারিদের সাথে পরিচিত হন। পরে অতিথিরা উদ্বোধনী খেলা উপভোগ করেন।

(আরএম/এসপি/জুলাই ১৫, ২০২৪)