রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : সরকারি রাজেন্দ্র কলেজর একাদশ শ্রেণীর মাধ্যমিক পরীক্ষায় সর্বোচ্চ নম্বর প্রাপ্ত ৫ শিক্ষার্থীকে স্কলারশিপ দিয়েছে শামসুদ্দিন মোল্লা ফাউন্ডেশন।

এ বছর এই বৃত্তি পেয়েছেন, বিজ্ঞান বিভাগের সামিহা সায়রা সারিকা, বিজ্ঞান বিভাগের সিরাজুম মুনিরা, বিজ্ঞান বিভাগের মো. লাবিব মোল্লা, মানবিক বিভাগের সচিৎ শুভ্র বড়াই ও বাণিজ্য বিভাগের সৈয়েদা দিলরুবা জেবা দোলা। তাদেরকে ক্রেস্টসহ নগদ ১০ হাজার করে টাকা ও সনদপত্র দেওয়া হয়।

আজ সোমবার দুপুরে সরকারি রাজেন্দ্র কলেজের গণিত বিভাগে এঅনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কলেজের অধ্যাপক চন্দ্র মোহন হালদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ অধ্যাপক প্রফেসর রমা সাহা, বিশেষ অতিথি ছিলেন শামসুদ্দিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিনিধি মিসেস শিরিন জাহান, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান কাফি, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এস এম আব্দুল হালিম, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর শহিদুল ইসলাম বাবু।

অনুষ্ঠানে শামসুদ্দিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিনিধি মিসেস শিরিন জাহান বলেন, আমাদের এই কার্যক্রম প্রতিবছর ধারাবাহিকভাবে চলবে। শিক্ষাথীদের উৎসাহিত করার জন্য আমাদের শামসুদ্দিন মোল্লা ফাউন্ডেশন প্রতিবছর মেধা বৃত্তি প্রদান করবে বলেও জানান তিনি।

(আরআর/এসপি/জুলাই ১৫, ২০২৪)