বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারে ইতোমধ্যে উপহার দিয়েছেন অসংখ্য হিট নাটক। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয় গুণে কেড়েছেন দর্শকদের নজর। নতুন খবর হলো, অবসর কাটাতে এই মুহূর্তে মার্কিন মুলুকে অবস্থান করছেন অভিনেত্রী। আর সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের দিচ্ছেন নিয়মিত আপডেট।

মেহজাবীনের স্বপ্ন ছিল তিনি নায়াগ্রা জলপ্রপাতাতে ঘুরতে যাবেন। এবার এ অভিনেত্রীর সে স্বপ্ন পূরণ হল। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে খুব হাসি খুশি মেজাজে অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন।

ছবিতে দেখা যায়, মেহজাবীনের পরনে ছিল সাদা প্যান্ট নীল লুরেক্স স্লিম নিট শার্টে বেশ স্টাইলিশ লাগছে। লো মেকআপ লুকে ধরা পড়েছে মেহজাবীনের স্নিগ্ধতা।

এদিকে, খোলা চুলে চোখে রোদ চশমায় অভিনেত্রীর মিষ্টি হাসি অনুরাগীদের নজর কেড়েছে। পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করেছেন।

আসিফ খান নামে আরেক ভক্তের ভাষ্য, নাইস পিক মেহজাবিন আপু, তোমার পরবর্তী নাটকটি দেখার অপেক্ষায় আর তোমাকে যত দেখি ততই ভালো লাগে তোমার পাশে আছি সবসময়।

আরেকজন হাসির ছলে লিখেছেন, দেশে এতো এতো সুন্দর মেয়ে আছে সেটা তারা বিদেশ সফরে না গেলে বুঝায় যায় না। বিশেষ করে ইউরোপে।

এদিকে, গত ১৯ এপ্রিল নিজের জন্মদিনে সুখবর দেন মেহজাবীন। জানান, শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। সিনেমায় তার পাশাপাশি নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ আরও অনেকে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

প্রসঙ্গত, মেহজাবীন চৌধুরী তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের একটি টিভি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মেহজাবীন পরিচিতি অর্জন করেন। এরপর দেশের একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত নাটক 'তুমি থাকো সিন্ধু পাড়ে'র মাধ্যমে তার ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে।

(ওএস/এসপি/জুলাই ১২, ২০২৪)