নবী নেওয়াজ, পাবনা : পাবনা র‍্যাব-১২,ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি  মনোয়ার হোসেন চৌধুরী এর নেতৃত্বে র‍্যাবের আভিযানিক দল বৃহস্পতিবার ১১ জুলাই দুপুর  ২টার সময় ‘পাবনা জেলার সদর থানাধীন নুরপুর কমিউনিটি হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে পাবনা সদর উপজেলার নুরপুর বাইপাস গ্রামের অস্ত্র ও চুরি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ইয়াকুব আলীর ছেলে আমিরুল ইসলাম (৪৩) কে গ্রেফতার করে।

উক্ত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার পাবনা সদর, আটঘরিয়া, সাঁথিয়া, ঈশ্বরদী থানায় ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও সে রাজশাহী জেলার বাঘা থানার চুরি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

উল্লেখ্য যে, সম্প্রতি গত ০৩ জুলাই, ২০২৪ তারিখ রাত্রে পাবনা জেলার বেড়া থানাধীন সানিলা সাকিনস্থ কলেজ রোডে ‘‘নিশান ষ্টীল কর্পোরেশন” নামক গোডাউনে সংঘবদ্ধ চুরির ঘটনা ঘটে। উক্ত ব্যাপারে পাবনা জেলার বেড়া মডেল থানায় একটি চুরি মামলা দায়ের করা হয়।

উক্ত গোডাউনের সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামী মোঃ আমিরুল ইসলাম (৪৩)কে সনাক্ত করে পাবনা র‍্যাব। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী আন্তঃ জেলা ডাকাত চক্র এবং সংঘবদ্ধ চুরির সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পাবনা জেলার বেড়া মডেল থানায় হস্তান্তর করা হয়।

(এনএন/এএস/জুলাই ১২, ২০২৪)