সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়া উপজেলায় পারিবারিক ঝগড়ার জেরে বাবা তার নিজের মেয়েকে কুপিয়ে হত্যা করেছে। কাপাসিয়া পুলিশ মৃতদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম স্মৃতি আক্তার সে উপজেলার ধরপাড়া গ্রামের সারফুদ্দিনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সারফুদ্দিন একাধিক বিয়ে করেছেন। স্মৃতি আক্তার তার প্রথম
সংসারের মেয়ে। সারফুদ্দিন তার প্রথম স্ত্রীকে তালাক দিলেও স্ত্রী তার সন্তানদের নিয়ে সারফুদ্দিনের বাড়ীতেই থাকে। আজ সকালে স্মৃতি আক্তার তার মাকে নিয়ে রেফাজউদ্দিনের বাড়ীর পাশের গাছ থেকে কাঠাল কাটতে গেলে সেখানে সারফুদ্দিন যায়। পরে তাদের মধ্যে কাঠাল নিয়ে চ কথা কাটাকাটি হলে সারফুদ্দিন তার হাতের দা দিয়ে স্মৃতি আক্তারকে এলোপাথারি কোপাতে থাকে এক পয্যায়ে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে সারফুদ্দিন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

পারিবারিক সুত্রে জানা যায়, স্মৃতি আক্তারের বিবাহিত। তার স্বামী দুবাই প্রবাসী। স্মৃতির ২ ছেলে মেয়ে রয়েছে। শ্বশুরবাড়ি কালীগঞ্জ ডুবুদিয়ায়। গত ঈদে তারা মায়ের কাছে বেড়াতে আসে। আজ বৃহস্পতিবার সকালে বাড়ীর পাশে গাছ থেকে কাঠাল কাটতে গেলে সেখানে এ ঘটনা ঘটে।

কাপাসিয়া থানার পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর মিয়া জানান, পারিবারিক কলহের জেড়ে বাবা তার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে। নিহত মেয়ে তার প্রথম সংসারের। ঘটনার পর থেকে বাবা পলাতক। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(এসকেডি/এসপি/জুলাই ১১, ২০২৪)