একে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় পুলিশের পৃথক অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টভুক্ত ২ জন আসামি গ্রেফতার হয়েছে। অভিযানে ১৭৭পিচ টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ও মঙ্গলবার থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে পাংশা মডেল থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- মোঃ ইব্রাহীম প্রামানিক (২২), মোঃ বাবু (৩৯), রুপা বেগম (৩০), মোঃ মানিক মন্ডল (৫৪) ও সুলতান সরদার।

আজ মঙ্গলবার পাংশা থানাধীন মৈশালা এলাকায় এসআই (নিঃ) রবিউল ইসলামের অভিযানে ৫১পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার হন মাদক ব্যবসায়ী মোঃ বাবু (৩৯)। সে নাটোর জেলার বড়াইগ্রাম থানার কালিকাপুর গ্রামের মোঃ আব্দুল খালেকের ছেলে। বর্তমানে ওই এলাকায় বসবাস করতেন তিনি। তার বিরুদ্ধে মঙ্গলবার পাংশা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা রুজু করা হয়। আসামির বিরুদ্ধে আরো ২টি মাদক মামলা আছে।

এর আগে গত সোমবার পাংশা থানাধীন বড়গাছী এলাকায় অভিযান চালিয়ে ১০০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ইব্রাহীম প্রামানিক (২২) কে গ্রেফতার করেন এসআই (নিঃ) মোজাম্মেল হক। সে যশাই ইউনিয়নের চরলক্ষীপুর গ্রামের মোঃ রাজ্জাক প্রামানিকের ছেলে। ওই দিন তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

একই দিন (সোমবার) হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৬পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ নারী মাদক ব্যবসায়ী রুপা বেগম (৩০) কে গ্রেফতার করেন তিনি। রুপা চরঝিকড়ী পশ্চিমপাড়া গ্রামের মোঃ লিটন প্রামানিকের স্ত্রী। আজ মঙ্গলবার তার বিরুদ্ধে পাংশা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

এদিকে গত সোমবার পাংশা মডেল থানা এলাকায় পৃথক অভিযান পরিচালন করে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি মোঃ মানিক মন্ডল (৫৪) ও সুলতান সরদারকে গ্রেফতার করা হয়। মানিক কসবামাজাইল গ্রামের মৃত মনছের মন্ডলের ছেলে এবং সুলতান হাবাসপুর গ্রামের শের আলী সরদারের ছেলে। গ্রেফতার আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

(একে/এসপি/জুলাই ০৯, ২০২৪)