রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরে পাচারের সময় আমদানি নিষিদ্ধ নেশাজাতীয় ভারতীয় ৪৭০টি ইনজেকশন উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় ইনজেকশন বহনকারী দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটকৃতদের জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

আটককৃত মাদক কারবারি দুজন হলো, দিনাজপুর জেলার বিরামপুর থানার কোচগ্রাম এলাকার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মো. মুজাহার আলী ওরফে কাইছা (৭০) ও জামালপুর পৌরসভার বাজারীপাড়ার মো. সেলু মন্ডলের ছেলে মো. হাছান আলী তরঙ্গ (২০)।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে আটককৃত ওই দুই মাদক কারবারিকে আদালতে সোপর্দ করা হলে তাদের জেলহাজতে পাঠিয়েছেন আদালত। এর আগে সোমবার (৮ জুলাই) বিকেলে জামালপুর পৌরসভার কম্পপুর মোড় থেকে তাদের আটক করা হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, জেলার সুযোগ্য পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম স্যারের সার্বিক নির্দেশনায় ও আমার তত্ত্বাবধানে এসআই (নি.) মো. আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার কম্পপুর মোড় এলাকায় হোটেল মুসাফিরের সামনে একটি বিশেষ অ‌ভিযান পরিচালনা করেন। গোপনে সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে আমদানি নিষিদ্ধ নেশাজাতীয় ভারতীয় ৪৭০টি ইনজেকশনসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদক কারবারি মুজাহার আলীর বিরুদ্ধে আরও একটি মাদক মামলা রয়েছে।

(আরআর/এসপি/জুলাই ০৯, ২০২৪)