নবী নেওয়াজ, পাবনা : পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে  শিক্ষিকার সাথে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মামুনের অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক সমিতির ক্লাস বর্জন ও বিচার চেয়ে অবস্থান কর্মসূচি পালন করেন। 

আজ মঙ্গলবার দুপুরে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন।

পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক সমিতির সভাপতি ড. ইঞ্জিনিয়ার ফরহাদ ইবনে আল ইমাম সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ মাহমুদের সঞ্চালনায় ক্লাস বর্জন ও অবস্থান কর্মসূচি পালন করেন।

এ সময় পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মাহমুদা আক্তার বলেন, পরীক্ষা চলাকালীন আমার দায়িত্বে থাকা পরীক্ষার হল রুমে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মামুন প্রবেশ করে এ সময় আমি তাকে পরীক্ষার হল রুমে থেকে বের হতে বললে সে আমার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এর প্রতিবাদে আমরা সকল পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক-শিক্ষিকা ক্লাস বর্জন অবস্থান কর্মসূচি পালন করছি এবং এর বিচার চাই।

এ বিষয়ে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. সোলাইমান বলেন, এ বিষয় নিয়ে আমি শিক্ষকদের সাথে কথা বলেছি। আমি এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করেছি তাদের বলেছি ৫ দিনের মধ্যে রিপোর্টটি দেওয়ার জন্য রিপোর্ট অনুযায়ী আমরা প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করব।

(এনএন/এসপি/জুলাই ০৯, ২০২৪)