একে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীতে ১০৭টি হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিয়েছে জেলা পুলিশ। 

আজ সোমবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ১০৭ টি মোবাইল ফোনের তথ্য যাচাই বাছাই করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ, পিপিএম।

রাজবাড়ী পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ, পিপিএম বলেন, মোবাইল হারানো জিডির সূত্র ধরে আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে রাজবাড়ী জেলা পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় রাজবাড়ী সদর থানার জিডি ৪২টি, গোয়ালন্দ ঘাট থানার জিডি ১২টি, পাংশা মডেল থানার জিডি ২৩ টি, কালুখালী থানার জিডি ১২টি, বালিয়াকান্দি থানার জিডি ১৮ টিসহ ১০৭টি হারানো মোবাইল রাজবাড়ী জেলা সহ দেশের বিভিন্ন জেলা হতে উদ্ধার করা হয়।

এছাড়া এমএফসি বিকাশ, নগদের ৪২ হাজার টাকা উদ্ধার করা হয়। ৮টি ফেসবুক হ্যাক রিকোভারি করা হয়েছে। এ জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো ১০৭ টি মোবাইল ফোন দেশের বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার করে প্রকৃত মালিককে হস্তান্তর করতে পেরে ভালো লাগছে। রুটিন কাজের পাশাপাশি এ কাজ অব্যাহত থাকবে।

এসময় মোবাইল হস্তান্তর অনুষ্ঠানে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোঃ রেজাউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার সহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

(একে/এসপি/জুলাই ০৮, ২০২৪)