আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : গৈলা মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল হোসেন টিটু তালুকদারের বাবা, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের শ্বশুর, গৈলা মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, প্রবীণ আওয়ামী লীগ নেতা শাহজাহান তালুকদার (৭৫) আর নেই (ইন্নালিল্লাহি-----রাজেউন)। 

বার্ধক্যজনিত কারণে শনিবার দুপুরে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পরলে তাকে বরিশাল রাহাত আনোয়ার হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ^াষ ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন। শনিবার রাত সাড়ে নয়টায় পূর্ব সুজকাঠী বাবন উদ্দিন নেছারিয়া এতিমখানা মাঠে মরহুমের জানাজা শেষে গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। তাঁর মৃত্যুতে দলের পক্ষ থেকে অন্যান্য নেতৃবৃন্দর সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

নিবেদিত প্রবীন আওয়ামী লীগ নেতা শাহজাহান তালুকদারের মৃত্যুর খবরে মন্ত্রী মর্যাদায় বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরয়িাবাত আশিক আবদুল্লাহ মরহুমের রুহের মাগফিতার কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

(টিবি/এসপি/জুলাই ০৬, ২০২৪)