ওয়াজেদুর রহমান কনক, নীলফামারী : চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে নীলফামারীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। দারোয়ানি টেক্সটাইল মিল মাঠে শুক্রবার রাত ৯টায় প্রধান অতিথি থেকে এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। এতে সভাপতিত্ব করেন চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মিজানুর রহমান।

বিশেষ অতিথি থেকে বক্তব্য দেন পঙ্কজ ঘোষ, পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম।

চেম্বারের নির্বাহী সদস্য আতিয়ার রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চেম্বারের পরিচালক ও অন্যান্যরা।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আসাদুজ্জামান নূর বলেন, শিল্প ও বাণিজ্য মেলা শুধু একটি মেলাই নয়। একটি বিনোদন কেন্দ্রও হবে।
শহরে যারা থাকেন তাদের বাহিরে যাওয়ার তেমন একটা সুযোগ হয় না এজন্য মেলায় এসে কেনাকাটার পাশাপাশি শিশু কিশোর এবং পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে বিনোদনও উপভোগ করতে পারবেন।

তিনি বলেন, নীলফামারী চেম্বারের আয়োজনে এবারের মেলাটি অতীতের যে কোন সময়ের চেয়ে জেলার মানুষদের কাছে উপভোগ্য হবে।
এরআগে প্রধান অতিথি মেলা প্রাঙ্গণে পৌঁছালে ফুল দিয়ে স্বাগত জানান চেম্বার প্রেসিডেন্টসহ মেলা আয়োজক কমিটি। পরে ফিতা কেটে এর উদ্বোধন করেন তিনি।

চেম্বার সভাপতি মিজানুর রহমান বলেন, শতাধিক স্টল রয়েছে মেলায়। দেশীয় বিভিন্ন পণ্যের পাশাপাশি বিদেশী বিভিন্ন পণ্য পাওয়া যাবে এখানে। এছাড়াও রয়েছে শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন রাইডস।

(ওআরকে/এএস/জুলাই ০৬, ২০২৪)