রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : ফরিদপুর শহর রক্ষা বাঁধের সুইচ গেইট এলাকায় গোসল করতে নেমে মোহাম্মদ ফারদিন (১৮) দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।

গতকাল বুধবার বিকেল সাড়ে পাঁচটায় ফরিদপুর শহরের ভাটি লক্ষীপুর এলাকায় অবস্থিত সুইচ গেইটে বন্ধুদের সাথে গোসল করতে নেমে ফরিদপুর সরকারি ইয়াসিন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফারদিন (১৮) নিখোঁজ হন।

নিখোঁজ পর থেকে এই রিপোর্ট লেখা পর্যন্ত ফারদিন'কে খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজ ফারদিন ফরিদপুর পৌরসভার কমলাপুর বালুর মাঠ এলাকার সিরাজুল ইসলামের পুত্র বলে জানা গেছে।

সুইস গেইটে গোসলে নামার পর ফারদিন আর দেখতে না পেয়ে তার সাথে থাকা বন্ধুরা বিষয়টা স্থানীয় লোকজনকে জানালে স্থানীয় লোকজন ফরিদপুর ফায়ার সার্ভিসকে জানায়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ কলেজ শিক্ষার্থীকে অনেক খোঁজাখোঁজি করে। সন্ধ্যায় অন্ধকার নেমে আসায় ফায়ার সার্ভিসের দল বুধবারের উদ্ধার কার্যক্রম বন্ধ ঘোষণা করে।

আজ বৃহস্পতিবার সকাল ৭ টা হতে পুনরায় উদ্ধার কার্যক্রম চালায় তারা। কিন্তু বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত কলেজছাত্র ফারদিনের কোন খোঁজ পাওয়া যায়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণ।

এ বিষয়ে জানতে চাইলে ফরিদপুর জেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক মো. আসাদুজ্জামান প্রশ্ন করলে তিনি মেজাজ হারিয়ে বলেন, ‘আমার কোন বক্তব্য নেই, আমি খুঁজে না পাওয়া পর্যন্ত এই বিষয়ে কোন বক্তব্য দিবো না।’

(আরআর/এসপি/জুলাই ০৪, ২০২৪)