ইন্দ্রজিৎ সাহা, কালিয়াপুর : গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীর কালিয়াদহ এলাকায় গত সোমবার রাতে সুমাইয়া আক্তার (২০) নামের এক কলেজ ছাত্রী নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিখোঁজ ওই কলেজ ছাত্রী কালিয়াদহ গ্রামের সোহরাব সিকদারে মেয়ে। নিখোঁজ সুমাইয়া গত বছর এইচএসসি পাশ করে মেডিকেল কলেজে ভর্তির চেষ্টা করছিলেন।

নিখোঁজ সুমাইয়ার পরিবার ও ফায়ার সার্ভিস সূত্র থেকে জানা গেছে, গত সোমবার রাত এগারোটার দিকে সোহরাব সিকদার মেয়ে সুমাইয়াকে খাবার খেতে ডাকলে, পরে খাবে বলে জানায় সুমাইয়া।

সুমাইয়ার নানা আক্কাস আলী জানান, খাবার টেবিলে না আসায় সুমাইয়ার কক্ষে গিয়ে দেখা যায় একটি চিরকুট, তাতে লেখা রয়েছে "আমার মৃত্যুর জন্য আমিই দায়ী আমার লাশ থাকবে নদীতে" সাথে সাথে পরিবারের লোকজন নদীর ঘাটলায় গিয়ে দেখেন নদীর পাড়ে জুতো এবং উড়না পড়ে রয়েছে এবং সুমাইয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাতে পরিবারের ধারণা সুমাইয়া হয়তো আত্মহত্যার উদ্দেশ্যে নদীতে ঝাঁপ দিয়েছে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস ও টঙ্গীর ডুবুরি দল গতকাল দিনভর খোঁজাখুঁজি করেও নিখোঁজ সুমাইয়ার কোন সন্ধান পাওয়া যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইনচার্জ ইফতেখার রায়হান চৌধুরী জানান, ফায়ার সার্ভিস ও ডুবুরি দল দিনভর খোঁজাখুঁজি করেও নদীতে প্রচন্ড স্রোত থাকায় নিখোঁজ সুমাইয়াকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি তবে আগামীকালও নিখোঁজ সুমাইয়ার সন্ধানে অভিযান চালানো হবে।

(আইএস/এসপি/জুলাই ০২, ২০২৪)