আহমেদ ইসমাম, ঠাকুরগাঁও : শেখ হাসিনার হাতটি ধরে, পথের শিশু যাবে ঘরে এই প্রতিপাদ্যকে ধারণ করে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা সমাজসেবা অধিদপ্তরের ১জুলাই সোমবার সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে 'ক্যাপিটেশন গ্র্যান্ট'- এর শিশু সুরক্ষা কার্যক্রমের আওতায় ১৯টি এতিমখানার, ৮৬৬ জন এতিম শিশু নিবাসীদের মাঝে চেক বিতরণ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আহমদ হোসেন বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, জাপানেতা জাহাঙ্গীর আলম,আবু তাহের, আখতারুজ্জামান, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী সহ এতিমখানার প্রধানগণ ও বিভিন্ন রোগে আক্রান্ত রোগীরা এ সময়ে উপস্থিত ছিলেন।

সমাজসেবা অফিসার আব্দুর রহিম স্বাগত বক্তব্যে বলেন, শিশু সুরক্ষা কার্যক্রমের আওতায় সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধিত বেসরকারি এতিমখানা সমূহে এতিম নিবাসীদের ক্যাপিটেশন গ্যান্ট- এর ১ কোটি ৩ লক্ষ ৯২ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এবং এসময়ে সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে বিভিন্ন রোগে আক্রান্ত ৩৬ জন রোগীদের মাঝে ৪৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

(এআই/এএস/জুলাই ০১, ২০২৪)