তন্ময় উদ্দৌলা, আলফাডাঙ্গা : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাঁচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদীর পাড় থেকে অজ্ঞাত এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে নৌপুলিশ। মরদেহ শনাক্তে পুলিশের পিবিআই ও সিআইডি টিম কাজ করছে।

সোমবার (১ জুলাই) দুপুর ২ টায় লাশটি উদ্ধার করা হয়। বলে জানায় ফরিদপুর নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইদ্রিস আলী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত ১১ টার দিকে জেলার আলফাডাঙ্গা উপজেলার পাঁচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদীর পাড়ে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত ভেসে আসা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে ওই এলাকার গ্রাম পুলিশ পান্নু বিষয়টি স্থানীয় থানা পুলিশকে খবর দেয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত লাশের ব্যাপারে ফরিদপুর নৌ পুলিশকে জানায়। আজ সোমবার বেলা দেড়টার দিকে ফরিদপুর নৌ পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের পরিচয় শনাক্তের কাজ চলছে।

ফরিদপুর নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইদ্রিস আলী উত্তরাধিকার ৭১ নিউজকে বলেন, মরদেহের সুরতহাল রিপোর্টে দেখা গেছে মরদেহের গলায় হিন্দু সম্প্রদায়ের একটি পৌতে পাওয়া যায়। সেই হিসেবে বোঝা যাচ্ছে মরদেহটি কোন হিন্দু নারীর। মরদেহটি গলিত হওয়ায় এখনও পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মরদেহ শনাক্তে পুলিশের পিবিআই ও সিআইডি টিম কাজ করছে। মরদেহের পরিচয় জানা না গেলে ধর্মীয় বিধান অনুযায়ী সমাহিত করা হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(টিইউ/এসপি/জুলাই ০১, ২০২৪)