সরদার শুকুর আহমেদ, বাগেরহাট : বাগেরহাটের মোংলা-ঘষিয়াখালী বঙ্গবন্ধু আন্তর্জাতিক নৌ চ্যানেলে লাইটার জাহাজের পাখার সাথে দড়ি পেঁচিয়ে জেলেদের নৌকা ডুবির মহিদুল শেখ (২৫) নামে এক জেলে নিখোঁজ রয়েছে। 

বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে মােংলার সোনাইলতলা ইউনিয়নের জয়খাঁ এলাকায় জেলে নৌকা ডুবির পর এখনো খোঁজ মেলেনি নিখোঁজ জেলে মহিদুল শেখের। নিখোঁজ জেলেকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও মোংলা নৌ পুলিশের ডুবুরি দল। নিখোঁজ জেলে মহিদুল মোংলা উপজেলার উলুবুনিয়া এলাকার আব্দুর রশিদ শেখের ছেলে।

মোংলা নৌ পুলিশের ইনচার্জ সৈয়দ ফকরুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে মোংলা- ঘষিয়াখালী বঙ্গবন্ধু আন্তর্জাতিক নৌ চ্যানেলে জয়খাঁ নামক স্থানে নদীতে মাছ ধরার সময় ঐ রুট দিয়ে যাওয়া একটি লাইটার জাহাজের পাখার সাথে দড়ি পেঁচিয়ে জেলেদের নৌকাটি ডুবে যায়। এসময়ে নৌকায় থাকা দুই জেলের মধ্যে এক জেলে সাঁতরে তীরে উঠতে পারলেও মহিদুল শেখ (২৫) চ্যানেলে ডুবে যায়। নিখোঁজ জেলেকে উদ্ধারে সকাল থেকে ফায়ার সার্ভিস ও মোংলা নৌ পুলিশের ডুবুরি দল উদ্ধারে অভিযান চালালেও তার কোন সন্ধান মেলেনি। এ ঘটনায় লাইটার জাহাজটিকে আটক করা না গেলেও সনাক্তের কাজ চলমান রয়েছে বলে জানান নৌ পুলিশের এ কর্মকর্তা।

(এস/এসপি/জুন ২৭, ২০২৪)