দীপক চন্দ্র পাল, ধামরাই : উপমহাদেশ খ্যাত ধামরাইয়ের রথ উৎসব ৭ জুলাই ।এ উপলক্ষ্যে বুধবার বিকেল তিনটায় মাধব মন্দির পরিদর্শনে এসেছিলেন  ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ আব্দুল্লাহ্ আল মামুন,তার সাথে ধামরাইয়ের  সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, সদ্য নির্বাচিত ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জুয়েল রানা সহ কয়েক জন বিশিষ্ট ব্যক্তি বর্গ নিয়ে ধামরাই মাধব মন্দির পরিদর্শন করেছেন। মন্দিরের পক্ষ থেকে অতিথিদের ফুলের তোড়া দিয়ে অভিবাদন জানানো হয়। এরপর সংক্ষিপ্ত এক আলোচনা সভা হয়।

মাধব মন্দির কমিটির সহ সভাপতি অশিত বরন গোস্বামীর সভাপতিত্বে এসভায় প্র্রধান অতিথি ছিলেন ধামরাইয়ের নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ আব্দুল্লাহ্ আল মামুন। তিনি মন্দির পরিদর্শস করে মুগ্ধ হন। তিনি বলেন রথ উৎসব সুন্দর ভাবে হবে এ ুিবষয়ে যত সহযোগিতা প্রযোজন তা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, সদ্য নির্বাচিত ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জুয়েল রানা ,ফরেষ্ট অফিসার মোঃ মোতালিব আল মোমিন সহ অন্যান্য সরকারী কর্মকর্তা বৃন্দ।

মন্দির কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন মাধব মন্দির কমিটির সহ সভাপতি অশীত বরন গোস্বামী, জগদীশ সরকার প্রদীপ মজুমদার, মন্দির কমিটির প্রাণ গোপাল পাল ,অপু বণিক, স্বর্ণ ধর, কোষাধ্যক্ষ রতন পাল, প্রচার সম্পাদক ও সাংবাদিক দীপব চন্দ্র পাল।

(ডিসিপি/এএস/জুন ২৬, ২০২৪)