বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে ২০১৮ সালে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেতার বিরুদ্ধে একটি মামলাও দায়ের হয়েছিল। কিন্তু উপযুক্ত সাক্ষ্যপ্রমাণের অভাবে বন্ধ করা হয় মামলাটি। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুললেন নানা পাটেকার।

ভারতীয গণমাধ্যমের এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, আমার বিরুদ্ধে আনা তনুশ্রীর যৌন হেনস্তার অভিযোগ মিথ্যা ছিল। প্রথম থেকেই আমার আত্মবিশ্বাস যে, তার এই অভিযোগের কোনো ভিত্তি নেই।

তিনি বলেন, আমি জানতাম এই অভিযোগ মিথ্যা। তাই আমি মাথা গরম করিনি। আর এটা অনেক পুরনো কথা। এসব নিয়ে কথা বলারও প্রয়োজন নেই। সত্যিটা সবাই জানত। কিছুই তো ঘটেনি আসলে। তাই বিষয়টি নিয়ে আর কিছু বলারও নেই আমার। তার সঙ্গে আমি কিছু করিনি, এটাই সত্য।

জানা গেছে, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার মুক্তির সময় থেকে ঝামেলার সূত্রপাত। এই সিনেমায় একটি গানের দৃশ্যে তনুশ্রীর একা অভিনয় করার কথা ছিল। চিত্রনাট্যে এমনটাই ছিল বলে জানান অভিনেত্রী। কিন্তু পরে সেই দৃশ্যে নিয়ে আসা হয় নানা পাটেকারকে।

এই গানের শুটিংয়ের সময়ই নাকি তনুশ্রীর সঙ্গে শারীরিকভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন নানা পাটেকার। নাচ শেখানোর নামে নাকি যৌন হেনস্তার চেষ্টা করেছিলেন অভিনেতা।

সূত্র: আনন্দবাজার

(ওএস/এসপি/জুন ২৩, ২০২৪)