ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
 

সভায় সভাপতিত্ব করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, সাবেক উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ্, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, আকরাম আলী, বীর মুক্তিযোদ্ধা আ. ত. ম. শহিদুজ্জামান নাসিম, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মীর জহুরুল হক পুনো, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালসহ সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(এসকেকে/এএস/জুন ২২, ২০২৪)