ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে তপু হোসেন (১৪) নামে এক কিশোরের টুকরো টুকরো লাশ ট্রাংকে বন্দি অবস্থায় উদ্ধার হয়েছে। শনিবার সন্ধ্যায় পৌর এলাকার মশুরিয়াপাড়ায় অরন্য ছাত্রাবাসের ৩য় তলা থেকে নিহত তপুর বস্তাবন্দি ট্রাংকের ভেতর থেকে  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাদক সেবন নিয়ে দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, গত ১৬ জুন ওই কিশোর নিখোঁজ হলে তার মা মজিরন বেগম ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপরই পুলিশ তদন্তে নেমে মরদেহের খোঁজ পান। নিহত তপু ওই এলাকার রিক্সা চালক আবুল কাশেমের ছেলে।

পুলিশ জানায়, ঈদের দুইদিন আগে মাদক সেবন নিয়ে তপুর সাথে কথা কাটাকাটি হয় স্থানীয় কয়েকজন যুবকের। পরে তারা তপুকে কৌশলে ডেকে নিয়ে হত্যা করে। হত্যার পর লাশ কয়েক টুকরো করে বস্তাবন্দি করে ওই ছাত্রাবাসের ৩০৫ নং রুমের একটি ট্যাংকের মধ্যে রেখে পালিয়ে যায়। নিখোঁজের পরদিন হত্যাকারীরা তপুর বাবার মুঠোফোনে কল দিয়ে বিকাশে টাকা দাবি করেন। বিকাশে টাকা আদান-প্রদানের সূত্র ধরেই পুলিশ আলিফ হোসেন ও মনিরুজ্জামানসহ তিনজনকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্য অনুসারে নিহত তপুর লাশ উদ্ধার করা হয়।

(এসকেকে/এএস/জুন ২২, ২০২৪)