বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী অভিনেত্রী পরীমণি। ভালোবেসে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজকে। যদিও সে সংসার বেশি দিন টেকেনি। তবে বিচ্ছেদের পর এখন ছেলে পুণ্যকে নিয়ে নিজের মতো করে জীবনযাপন করছেন এই অভিনেত্রী। সব ব্যস্ততাও তাকে ঘিরে। সিঙ্গেল মাদার হিসেবে পুত্রকে বড় করছেন এই নায়িকা।

রাজ-পরীর বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর। তাদের বিচ্ছেদের পর কাদা ছোড়াছুড়ি কম হয়নি। বলা যায়, রাজ নামটি শুনলেও যেন বিরক্ত হন পরীমণি। এবার রাজের সঙ্গে ধারণ করা পুরোনো একটি ভিডিও দেখে কাঁদলেন পরীমণি।

ঈদুল আজহা উপলক্ষে দেশের একটি বেসরকারি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন পরীমণি। এর আগে একই অনুষ্ঠানে অন্তঃসত্ত্বা অবস্থায় রাজকে নিয়ে হাজির হয়েছিলেন পরীমণি। আর সেই ভিডিওর অংশ বিশেষ দেখে কয়েক ফোঁটা চোখের জল ফেলতে দেখা যায় এই অভিনেত্রীকে।

চোখের জল মুছে নিজেকে কিছুটা সামলে নিয়ে পরীমণি বলেন, এটা আমার জীবনের সুইট পার্টের মধ্যে একটি। হাতেগোনা জীবনের তিনটি পার্টের কথা যদি বলা হয়, তারমধ্যে এই জার্নি একটা। সত্যি বলতে, ওই সময়গুলো আমার রূপকথার মতো কেটেছে। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না কিন্তু! কারণ ওই মানুষটা (রাজ) বর্তমানে আলাদা।

দুই রাজের কথা বললেন। এটা কেন হলো? তৃতীয় কোনো ব্যক্তির কারণে কী এটা হয়েছে? জবাবে পরীমণি বলেন, সেটা আমি জানি না। আর এটা নিয়ে বলতে গেলে আবার সালিশ-বিচার হয়ে যাবে। সুতরাং এটা নিয়ে আর কথা বলতে চাই না। আমাকে যদি বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে বলব— আমার গর্ভকালীন সময়টা। শুধু গর্ভকালীন নয়, এই মানুষটার (রাজ) সঙ্গে কাটানো সময়টাও।

(ওএস/এসপি/জুন ২২, ২০২৪)