সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া : বলাইশিমুল ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে সংবর্ধিত হলেন সদ্য কারামুক্ত বিএনপি নেতা রোটারিয়ান এম নাজমুল হাসান। তিনি জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতির দায়িত্ব পালন করছেন। 

গত শুক্রবার সন্ধ্যার আগে কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের গোপালপুর বাজারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিকের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপি ও তার সহযোগী সংঘঠনের নেতারা। একই মঞ্চে সংবর্ধনা দেওয়া হয় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বি হাসানকে। সংবর্ধনার জবাবে রোটারিয়ান এম নাজমুল হাসান বলেন, আপনাদের ভালোবাসার কাছে চিরঋনী হয়ে গেলাম। ধৈয্যের সীমা আছে। সীমা লংঘনকারীদের আল্লাহ তাআলাও পছন্দ করেন না।

তিনি বলেন, আমাকে উদ্দেশ্য প্রনোদিতভাবে অযথা হয়রানি ও নির্যাতন করতেই আমি সহ দলীয় বিভিন্ন নেতাকর্মীর নামে সাজানো মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এসব মিথ্যা মামলার জবাব জনগণ একদিন দেবে। রোটারিয়ান এম নাজমুল হাসানের মুক্তির দাবিতে এলাকার বিভিন্ন নেতাকর্মী বিবৃতি দিয়েছেন। এছাড়া গোপালপুর মডেল কলেজের শিক্ষক শিক্ষিকাগণও নাজমুল হাসানের মুক্তির দাবি করেছিলেন।

অপর দিকে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বি হাসান বলেন, অত্যাচার নির্যাতনের ফল ভালো হয় না। যতই নির্যাতন করা হোক না কেন আমরা জিয়ার সৈনিক। আমাদের অত্যাচার নির্যাতনের ফল একদিন ভোগ করতেই হবে।

(এসবি/এসপি/জুন ২২, ২০২৪)