একে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় ৪ বছর বয়সী এক শিশু ধর্ষণের অভিযোগে মোঃ আশিক মন্ডল (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে পাংশা উপজেলার দীঘলহাট গ্রামের মোঃ আহম্মদ মন্ডলের ছেলে। এ ঘটনায় শিশুটির মামা বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার শিশুটির মামা বলেন, গত সোমবার (১৭ জুন) মেয়েকে সাথে নিয়ে দীঘলহাট পশ্চিমপাড়া গ্রামের আকুল মন্ডলের বাড়ীতে কোরবানীর গরুর গোস্ত চোরানোর জন্য যায়। বিকেল ৩টার সময় গোস্ত চোরানো কালে তার ভাগ্নিকে বাই সাইকেলে ঘুরানোর কথা বলে আশিক বিভিন্ন স্থানে ঘুরাইতে থাকে। বাই সাইকেলে ঘুরাঘুরির একপর্যায়ে সাড়ে ৩টার সময় দীঘলহাট মুন্সিপাড়া দিলিপের বাড়ীর পূর্ব দিকে কাচা রাস্তার পাশে পাট ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। অজ্ঞান হয়ে পড়লে কাধে করে ভগ্নিপতির বাড়ীতে নিয়ে যায় বলে ঘুমিয়ে পড়েছে। ঘরের মধ্যে নিয়ে খাটের উপর শুইয়ে ঘর থেকে বেরিয়ে যায়। পরক্ষনেই তার চাচি ঘরের মধ্যে ঢুকে দেখে ভাগ্নি অচেতন এবং পা দিয়ে গড়িয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। তখন রক্ত দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন বাড়ীতে উপস্থিত হয়ে ভাগ্নির মাথায় পানি ঢেলে জ্ঞান ফেরায়। ভাগ্নির জ্ঞান ফিরলে তার নিকট কি হয়েছে জানতে চাইলে ঘটনাটি খুলে বলে। ভাগ্নির শারীরিক অবস্থা খারাপ দেখে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে রাজবাড়ী সদর হাসপাতালে রেফার্ড করেন। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ওইদিন রাতেই পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়। মঙ্গলবার মোঃ আশিক মন্ডল (২০) কে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করাসহ আসামীকে ৫দিনের পুলিশী রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।

(একে/এসপি/জুন ১৯, ২০২৪)