বিশেষ প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় মারুফ হাসান সুমন (৩৫) নামে এক বিএনপি নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হাত, পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে। তিনি পাংশা উপজেলার পাট্রা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও পাট্রা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত মঙ্গলবার সকাল ৯টার দিকে পাংশা উপজেলার পাট্রা বাজারে এ হামলার ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন মারুফ হাসান সুমন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে সকাল ৯টার দিকে পাট্রা বাজারে চাইনিজ কুড়াল দিয়ে হাতের কনুইয়ের নিচে, মাথায়, বাম হাতে কুপিয়ে জখম করাসহ পিটিয়ে ডান হাত ও ডান পা ভেঙ্গে দেয় স্থানীয় সোহেল, সজিব সহ কয়েকজন। পরে ডাকচিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

খবর পেয়ে বিকেলে হাসপাতালে দেখতে যান রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: হারুন অর রশিদ হারুন, পাংশা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ মো: রফিকুল ইসলাম সহ নেতাকর্মীরা।

রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন বলেন, বিনা অপরাধে বিএনপি নেতা মারুফ হাসান সুমনের ডান হাত, ডান পা ভেঙ্গে দেওয়া সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেছে। এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত সকলের বিচার দাবী করছি।

(একে/এসপি/জুন ১৯, ২০২৪)