স্টাফ রিপোরর্টার : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে গ্রেপ্তারকৃত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে নিয়ে সংবাদ প্রকাশ করায় এক ব্যক্তি কালের কণ্ঠ’র ঝিনাইদহ সংবাদদাতা অরিত্র কুণ্ডুকে হুমকি দিয়েছেন।

আজ বৃহস্পতিবার বেলা ৩টা ৭ মিনিটের দিকে সংবাদকর্মী অরিত্র কুণ্ডুর ব্যবহৃত মোবাইলে ০১৭৩০৬৫১৫৩৬ নম্বর থেকে কল দিয়ে হুমকি দেওয়া হয়।

আনার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনা নিয়ে কালের কণ্ঠ নিয়মিত সংবাদ প্রকাশ করে আসছে।

সংবাদকর্মী অরিত্র কুণ্ডু বলেন, আজ বেলা ৩টা ৭মিনিটে একটা নম্বর থেকে আমার ব্যবহৃত মোবাইলে কল আসে। আমি রিসিভ করলে অপর প্রান্ত থেকে ওমর আলী সোহাগ পরিচয় দিয়ে বলেন, ‘মিন্টু ভাইকে নিয়ে নিউজ করছেন ভালো কথা, তবে মনে রাখেন মিন্টু ভাই কিন্তু বেশি দিন জেলে থাকবে না। বিষয়টি মাথায় রাখেন, হিসেব করে লিখেন।’

এ বিষয়ে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর জানান, সাংবাদিকদের পেশাগত কাজে বাধা প্রয়োগ করা কাম্য নয়। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

(এসআই/এসপি/জুন ১৩, ২০২৪)