নীহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : ময়মনসিংহে অস্ত্র-গুলি-ককটেল ও মাদকদ্রব্যসহ দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বুধবার তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় পৃথক ২টি মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।  

গ্রেপ্তাররা হলেন- কোতোয়ালী মডেল থানার সেহড়া পুরোহিতপাড়ার পিতা-মৃত নবাব আলীর ছেলে মোঃ সেলিম মিয়া (৬৫) ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে মোঃ জামিল (২৪)।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে কোতোয়ালী মডেল থানার পুরোহিতপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের ২ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এসময় ১টি পিস্তল, ৩টি রিভলবার, ৪৭টি ককটেল, ৩টি দেশীয় ধারালো অস্ত্র, ২৭৯ নেশাজাতীয় ইনজেকশন ও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতার আসামিরা অবৈধ আগ্নেয়াস্ত্র, ককটেল ও মাদক কারবারী চক্রের সদস্য বলে প্রাথমিকভাবে জানা যায়। আসামি জামিলের নামে মাদক সংক্রান্ত চারটি মামলা রয়েছে। ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

জেলা গোয়ন্দা পুলিশের অফিসার ইনচার্জ ফারুক হোসেনে জানান, এই অস্ত্র উদ্ধারে গোয়েন্দা পুলিশ দিনরাত অবিরাম পরিশ্রম করে তাদেরকে আটক করা হয়েছে। এই অস্ত্র ব্যাবসার সাথে যে বা যারাই জড়িত থাকুক অনতিবিলম্বে তাদের গ্রেপ্তার করা হবে ইনশাআল্লাহ।

(এনআরকে/এসপি/জুন ১২, ২০২৪)