ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ মানুষের মাঝে বিনামূল্যে বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপির এবং অঙ্গসংগঠনের আয়োজনে বিএনপির দলীয় কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি'র শ্রম বিষয়ক সহ- সম্পাদক মোঃ হুমায়ুন কবির খান, কালিয়াকৈর পৌর বিএনপির সভাপতি দেওয়ান মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সম্মানিত সদস্য মোঃ মজিবুর রহমান।

কালিয়াকৈর পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোঃ রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সভাপতি মহসিনুজ্জামান, গাজীপুর জেলা শ্রমিক দলের আহ্বায়ক মিনার উদ্দিন, কালিয়াকৈর যুবদলের আহবায়ক জয়নাল আবেদীন ও সদস্য সচিব আমজাদ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জনাব শিপলু বক্সি, উপজেলা বিএনপি সম্মানিত সদস্য সোহেল রানা, আবুল কাশেম সরকার, মুস্তাফিজুর রহমান শিপলু সহ সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ।

(আইএস/এসপি/জুন ০৬, ২০২৪)