নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় পর্যটন কেন্দ্রে বান্ধবীদের সাথে বেড়াতে গিয়ে ৭ম শ্রেনীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ধর্ষকসহ তার সহযোগীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) দুপুরের দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবার থানায় একটি অভিযোগ দাখিল করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে উপজেলার নলদী এলাকা থেকে ধর্ষক সিয়াম হোসেন ও তার সহযোগী রুবেল শেখকে আটক করে। পরে ভুক্তভোগী তাদের সনাক্ত করলে ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় মামলা রুজু করলে তাদের গ্রেফতার দেখানো হয়।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই ছাত্রী সকালে বাড়ি থেকে অনুমতি নিয়ে প্রাইভেট পড়ে বান্ধবীদের সাথে ঘুরতে বের হয়। এ সময় একদল বখাটে ওই ছাত্রীর কাছে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। এরপর বখাটেরা ভুক্তভোগী মেয়েটিকে চড়-থাপ্পড় শুরু করলে সাথে থাকা অন্য বান্ধবীরা ভয়ে দৌড়ে পালিয়ে যায়। বান্ধবীদের সাথে ভুক্তভোগী মেয়েটি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে কিন্তু মেয়েটি মাটিতে পড়ে যায়। মাটিতে পড়ে যাওয়ার পর তাকে নির্জন এলাকায় ধরে নিয়ে উপয্যপরি ধর্ষণ করে বখাটেরা পালিয়ে যায়।

এ ব্যপারে লোহাগড়া থানার ইনস্পেক্টর (অপারেশন) মো: মেহেদী হাসান বলেন, ধর্ষণের ঘটনার অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষকসহ তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ভুক্তভোগী পরিবার যেন সঠিক বিচার পায় এ ব্যপারে পুলিশ সর্বোচ্চ সহযোগিতা করবেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

(আরএম/এসপি/জুন ০৫, ২০২৪)