মহম্মদপুর প্রতিনিধি : মাগুরার মহম্মদপুরে রাজাপুর ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামে গ্রাম্য দলাদলি ও পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, সোমবার (৩ জুন) সকালে উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের লিয়াকত শিকদার, ফুলিয়া এবং অপরপক্ষের শামচুর রহমান, ফখরুল হাসান সিজার সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের প্রায় ২০ বাড়ি ভাঙচুর করা হয়েছে। এমনকি দিনমজুর খেটে খাওয়া মানুষের বাড়ী এবং বাড়িতে বিছানায় শুয়ে থাকা প্যারালাইসিস রোগীর বাড়িও ভাঙচুর করা হয়। অনেকের বসতঘর টিউবওয়েল, বাড়ির মটর, বসত ঘরে থাকা বিদ্যুতের মিটার, ফ্রিজ এবং মূল্যবান মালামাল রক্ষা পায়নি সংঘর্ষ কারীদের হাত থেকে।

এ সংবাদ জানতে পেরে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত হালিম (৫০) মোল্লা নামের এক ব্যক্তিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষের ৮ জন আহত হয়। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ বোরহান উল ইসলাম জানান, নির্বাচন পরবর্তী এটি একটি সহিংসতা। এ বিষয়ে আইনগত আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(বিএস/এসপি/জুন ০৩, ২০২৪)