নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের সালথায় মাজারদিয়া ইউনিয়নের হড়েরকান্দি গ্রামের লিটন ফকিরের ছেলে শাকিব ফকির (১২) নিখোঁজ হওয়ায় এলাকাবাসী মানববন্ধন করেন।

শাকিব কাগদী হাইস্কুলের ৭ম শ্রেণীর ছাত্র।

সালথা থানায় করা অভিযোগ থেকে জানা যায় গত ২৫ নভেম্বর ২০২৪ তারিখে বিকাল সাড়ে চারটার সময় বাড়ি থেকে তার বাবার ব্যাটারি চালিত ভ্যান গাড়ি নিয়ে কাগদী বাজারে যায় এবং সেখান থেকে প্যাসেঞ্জার নিয়ে মাঝারদিয়া বাজারে গিয়ে বাড়িতে না ফেরায় শাকিবের পিতা লিটন ফকির ২৬ নভেম্বর ২০২৩ তারিখে সালথা থানায় অভিযোগ করেন।

নিখোঁজের ৬ মাস পার হলেও ছেলে সন্ধান না পাওয়ায় ৩১ মে শুক্রবার বিকাল ৪ টায় উপজেলার সোনাপুর ইউনিয়নের মোন্তারমোড়ে এক মানববন্ধন করেন। মানববন্ধনেে প্রশাসনের দৃষ্টি আকর্ষণে নিখোঁজ হওয়া শাকিব কে ফিরে পেতে জোর দাবী জানান।

নিখোঁজের বিষয় নিয়ে থানায় জিডির ব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ ফাইজুর রহমান এ প্রতিবেদক কে বলেন শাকিব নিখোঁজ হওয়ায় তার বাবা লিটন ফকির থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পরই সিনিয়ার সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিল এর নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত টিম গঠন করা হয় এবং দেশের প্রতিটি থানায় ফেক্স করে বার্তা পাঠানো হয়েছে এবং আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

(পিবি/এএস/জুন ০১, ২০২৪)