যশোর প্রতিনিধি : বঙ্গবন্ধু সৈনিক লীগ যশোর জেলা শাখার ১ম ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মে) শহরের পুলেরহাটে স্কাউট ভবনের অডিটোরিয়ামে এই সম্মেলন এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সভাপতি হারুন উর রশিদ, সি আই পি।

উদ্বোধক তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ১৫ বছর ৪ মাসের এই শাসন আমলে দেশের অমূল পরিবর্তন এসেছে। ২১ শে আগষ্ট প্রধানমন্ত্রীকে হত্যার জন্য গ্রেনেট হামলা করে বিএনপি। ওই দিন আমিও সেখানে উপস্থিত ছিলাম। বিএনপি এই গ্রেনেট হামলার মাধ্যমে দেশকে আবার পাকিস্তান বানাতে চেয়েছিলো। ২১ বার তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। সারা বিশ্বের ১০ জন দক্ষ নেতৃত্বের মধ্যে তিনি একজন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ সব সময় মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করতে কাজ করবে। আমি চাই আমাদের সংগঠনের মধ্যে কোনো গ্রুপিং থাকবে না। সবার সাথে আলোচনা করে ভালো কিছু করতে চাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি এ্যাডভোকেট শতকত আলম, ইঞ্জিনিয়ার তালুকদার সরোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ রেজাউল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সোহেল রানা।

খুলনা জেলার সিনিয়র যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, খুলনা মহানগরের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান মুন্না, শার্শা উপজেলা শাখার সভাপতি আমিনুর রহমান, মনিরামপুর শাখার সভাপতি ইমদাদুল ইক।

যশোর জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ১ম ত্রি-বার্ষিক সম্মেলনে মোঃ মতিয়ার রহমানকে সভাপতি ও মোল্যা জাহিদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

(এসএম/এএস/মে ৩১, ২০২৪)