তুষার বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব ও অফিসার্স ক্লাবের সভাপতি মোঃ মাহবুব হোসেন।

আজ শনিবার দুপুরে তিনি অফিসার্স ক্লাবের সদস্যদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালীর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে তারা বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থাকেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লাখ শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন তারা। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায়।

এর আগে মন্ত্রিপরিষদ সচিব মোঃ মাহবুব হোসেন টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন তিনি।

এসময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক সচিব ও অফিসার ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন, ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মোহাম্মদ সাবিরুল ইসলাম, গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, গোপালগঞ্জ পুলিশ সুপার আল বেলী আফিফাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

(টিবি/এসপি/মে ১৮, ২০২৪)