সালথা (ফরিদপুর) প্রতিনিধি : উচ্চ আদালতে প্রার্থীতা ফিরে পাওয়ায় হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ ওয়াদুদ মাতুব্বর। মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সালথা বাজার, বালিয়া বাজার, ঠেনঠেনিয়া বাজার ও মাদ্রাসা মোড়ে হাজার হাজার কর্মী ও সমর্থকেরা রাস্তার দুই পাশে দাড়িয়ে তাকে অভিনন্দন জানান।

জানাা যায়, দ্ধিতীয়ধাপে ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র দাখিল করেন। এরা দুজন হলেন- মোঃ ওয়াদুদ মাতুব্বর ও মোঃ ওয়াহিদুজ্জামান। বাছাইতে রিটার্নিং অফিসার, ওয়াদুদ মাতুব্বরের মনোনয়নপত্র অবৈধ ঘোষনা করেন। পরে উচ্চ আদালত থেকে প্রার্থীতা ফিরে পান মোঃ ওয়াদুদ মাতুব্বর। এরপর মঙ্গলবার রাতে চেয়ারম্যান প্রার্থী ওয়াদুদ মাতুব্বর এলাকায় আসলে সালথা বাজার, বালিয়া বাজার, ঠেনঠেনিয়া বাজার ও মাদ্রাসা মোড়ের দুইপাশে হাজার হাজার মানুষ তাকে অভিনন্দন জানায়।

চেয়ারম্যান প্রার্থী ওয়াদুদ মাতুব্বর বলেন, নির্বাচনের জন্য জনগণের পক্ষে মহামান্য আদালত রায় দিয়েছেন। তাই নির্বাচন হবে। সবাইকে বলবো শৃঙ্খলা বজায় রেখে নির্বাচন হোক সেটাই চাই আমি। আমি বিশ্বাস করি ভোটের মাধ্যমে জনগণ আমাকে রায় দিবে।

(এএনএইচ/এএস/মে ১৫, ২০২৪)