গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকার আরোহী শের খান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় আরও ২ জন গুরুতর আহত হয়েছে।

সোমবার (১৩ মে) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মুকসুপুরের কলেজ মোড় নামক স্থানে নড়াইল থেকে ছেড়ে আসা নড়াইল এক্সপ্রেসের একটি বাস ঢাকা থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারকে চাপা দিলে ঘটনা স্থলেই প্রাইভেটকার আরোহী নিহত হয়। এ সময় প্রাইভেট কারের একজন ও বাসের এক যাত্রী আহত হয়। মুকসুদপুর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা মারাত্মক আহতদেরকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত চিকিতসক একজনকে মৃত্যু ঘোষণা করেন অপর দুইজন গুরুতর আহত হওয়ায় তাদের উন্নত চিকিতসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

নিহত শের খান (৪৫) ঢাকা মিরপুর-২ এর রুপনগর আবাসিক এলাকার ছিদ্দিক খানের ছেলে। আহতরা হলেন- প্রাইভেটকার চালক সোহেল ও নড়াইল এক্সপ্রেসের যাত্রী নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার মোস্তফার ছেলে হাফিজুর (৪০)।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেজানান, ঘাতক বাসটিকে আটক করা হলেও বাস চালক পালিয়েছে।তাদের গেপ্তারের চেষ্টা চলছে।

(টিবি/এসপি/মে ১৩, ২০২৪)