মহম্মদপুর প্রতিনিধি : মাগুরার মহম্মদপুরে নহাটা রাণী পতিত পাবনী মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি-৯৮ ব্যাচের বন্ধু মোঃ আছাদুজ্জামানের পাশে দাঁড়ালেন তার বন্ধুরা। সে উপজেলার ঝগড়দিয়া গ্রামের বাসিন্দা। হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

পরে সেখানে তার অবস্থা পরিবর্তন না হলে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার মস্তিষ্ক ও বুকে অনেকটা ক্ষতিগ্রস্ত হয় এবং দুটি পা ফুলে পড়েছে। দীর্ঘদিন চিকিৎসার পর তার আর্থিক সংকট দেখা দেয়। বিশেষজ্ঞ ডাক্তার বলেছে, অনেক পরীক্ষা-নিরীক্ষা করা লাগবে বলে তার পরিবার নিশ্চিত করেছ। সোমবার তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে নিয়ে যাওয়া হয়েছে। তার অসুস্থতার সংবাদ জানতে পেরে এসএসসি-৯৮ ব্যাচের বন্ধুদের পক্ষ থেকে তার সুস্থতার জন্য বিভিন্ন বন্ধুদের নিকট থেকে মানবিক সহযোগিতা অর্থ যোগাড় করে।

আজ সোমবার দুপুরে তার বাড়িতে গিয়ে আসাদুজ্জামান এর হাতে সকল বন্ধুদের দেওয়া নগদ অর্থ ৩০ হাজার টাকা তার হাতে তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বন্ধুদের মধ্য থেকে ইমরান আহমেদ, বিশ্বজিৎ, সরজিত, মাহবুব, শিমুল, ইলিয়াসসহ আছাদুজ্জামান এর পরিবার।

(বিএস/এসপি/মার্চ ০৪, ২০২৪)