রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : ফরিদপুর কোতোয়ালী থানা ফরিদপুরে বাস টার্মিনাল এলাকা থেকে আব্দুল হাই জমাদার (৫০) নামে এক পরিবহন সুপারভাইজার লাশ উদ্ধার করেছে। আব্দুল হাই জমাদার পিরোজপুর জেলার মঠবাড়ীয়া থানার শাকারিকাঠি গ্রামের মো. নজির আহম্মেদ জমাদারের পুত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুর শহরের নতুন বাস স্ট্যান্ড খ্যাত বাস টার্মিনালের আনসার উদ্দিন মার্কেট নামক এক তিন তলা ভবনের দ্বিতীয় তলার উত্তর পাশের ০৪ নং রুমের ভিতর থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

আজ রবিবার বিকাল সাড়ে তিনটার মৃত আব্দুল হাই জমাদারের লাশ উদ্ধার করা হয়। বাস টার্মিনাল সূত্রে জানা যায়, গত রাত অনুমানিক ১২:১০ মিনিটের পর হ্যাপি ডিলাক্স পরিবহনের সুপার ভাইজার আব্দুল হাই জমাদ্দার ডিউটি শেষে গোয়ালচামট নতুন বাস স্ট্যান্ড আনসার উদ্দিন মার্কেট এর তৃতীয় তলায় উত্তর পাশের ০৪ নং কক্ষে ঘুমাতে যায়।

রবিবার বেলা বারোটায় হ্যাপি ডিলাক্স এর ড্রাইভার হানিফ সরদার তাকে ফোন দিয়ে না পেয়ে রুমের সামনে এসে ডাকতে থাকেন। কোন সাড়া শব্দ না পাওয়ায় বিষয়টি মার্কেটের মালিকসহ বাসস্ট্যান্ডের কর্তৃপক্ষকে অবহিত করেন এবং ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশকে ফোন দেন। পরবর্তীতে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের হ্যাজবোল্ড ভেঙে রুমে প্রবেশ করে আব্দুল হাই জমাদ্দারকে মৃত অবস্থায় উদ্ধার করে। কোতয়ালি থানার এসআই সুজন বিশ্বাস মৃত আব্দুল হাই জমাদ্দারের লাশের সুরতহাল করতে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘুমের মধ্যে যে কোন সময় স্ট্রোক জনিত কারণে আব্দুল হাইয়ের মৃত্যু হতে পারে!

(আরআর/এএস/মার্চ ০৩, ২০২৪)