নগরকান্দা প্রতিনিধি : নগরকান্দা থানার আয়োজনে "বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি" এই শ্লোগানকে সামনে রেখে আজ রবিবার বিকালে পুরাপাড়া ইউনিয়ন পরিষদের সামনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান বাবু ফকির।এ সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নগরকান্দা থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান, সাবেক চেয়ারম্যান সোবহান মিয়া, পুরাপাড়া ইউনিয়নের বিট পুলিশ এস.আই আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন মিয়া, সাংবাদিক লিয়াকত হোসেন, আক্কাস মোল্লা, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ নেতাকর্মী, ইউপি সদস্য সহ ইউনিয়নের বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নগরকান্দা থানা'র অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, সন্ত্রাস, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, বর্তমানে সবচেয়ে ভয়াবহ হচ্ছে মোবাইল ও কিশোর গ্যাংরা কাইজা মারামারি কখনোই করা যাবে না কঠিন হুঁশিয়ারি দিলেন। গত কয়েকদিন আগে যে মারামারি হয়েছে তাতে অর্থ গেছে কাদের আপনাদের। আপনারা নিজেরা মারামারি করবেন, কোর্টে হাজিরা দিবেন টাকা দিবেন। আমাদের এখানে আয়ের উৎস পিয়াজ আর পাটের এত কষ্টের টাকা কেন দিবেন। ঢাল, কাতরা থেকে থেকে বেরিয়ে এসে সঠিকভাবে জীবনযাপন করার জন্য আহ্বান জানান।

(পিবি/এসপি/ফেব্রুয়ারি ০৪, ২০২৪)