দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেন্টার কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ শুক্রবার বিকেলে আলিপুরের উদয়ন সংঘ মাঠে উক্ত সভা অনুষ্ঠিত হয়। ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন তালুকদারের সভাপতিত্বে ‌এবং ‌সাধারণ সম্পাদক জিল্লুর রহমান প্রামানিকের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, প্রচার সম্পাদক নিয়াজ জামান সজীব, পৌর আওয়ামী লীগের ‌ আহ্বায়ক শাহিদুর রহমান শাহিদ, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ‌ মনিরুল ইসলাম মনির।

এ সময় ১১ নং ওয়ার্ডের বাসিন্দা অন্যান্য নেতা কর্মী উপস্থিত ছিলেন। ওয়ার্ড কমিটির ‌ সভায় জানানো হয় ‌ ১১ নং ওয়ার্ডে ‌ মোট ‌ ৯৪০৫ জন ভোটার ‌ এবার নির্বাচনে তার ভোটাধিকার প্রয়োগ করবেন।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী ‌ শামীম হক এই ওয়ার্ডের সন্তান। আর তাই তাকে বিপুল ভোটে জয়লাভ করিয়ে ‌ ফরিদপুরের জনগণের সেবা করার সুযোগ দিতে হবে। একই সাথে ‌ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড কে অব্যাহত রাখতে ‌ সবাইকে একসাথে কাজ করতে হবে এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ‌বিজয়ী অর্জন করতে হবে।

অনুষ্ঠানের ১১ নং ওয়ার্ডের তিনটি কেন্দ্র উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে সাজেদা ‌ কবিরউদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ‌ মাহফুজুর রহমান বিকু ‌ এবং আলিপুর খা পাড়া প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র আজমল হোসেন খান (ছোট আজমকে) আহ্বায়কের দায়িত্ব প্রদান করা হয়। খুব শীঘ্রই এই ওয়ার্ডের জন্য ১০৫ জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে উক্ত সভায় জানানো হয়।

(ডিসি/এসপি/ডিসেম্বর ০১, ২০২৩)