আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : দ্বাদশ সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনে ভোট যুদ্ধের জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টি, জাকের পার্টি ও এনপিপি দলের চার প্রার্থী। 

গত বুধবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতির পিতার ভাগ্নে, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র মনোনয়নপত্র দাখিল করা হয়েছে আগৈলঝাড়া ও গৌরনদী সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে।
এদিকে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার দুপুরে গৌরনদী সহকারী রিটার্রিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির মনানোনীত প্রার্থী কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য এ্যাডভোকেট সেকেন্দার আলী সেরনিয়াবাত।

অন্যদিকে বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রিটার্নিং অফিসার ও বরিশাল জেলা প্রশাসক শহীদুল ইসলামের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছে জাকের পার্টির মনোনীত প্রার্থী মো. রিয়াজ মোর্শেদ জামান খান এবং ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী মো. তুহিন।

বৃহস্পতিবার রাতে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের কন্ট্রোল রুমের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম।

(টিবি/এসপি/ডিসেম্বর ০১, ২০২৩)