মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : টাঙ্গাইলে জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সন্ধ্যায় জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এদিন পর্যায়ক্রমে চারটি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

বুধবার সন্ধ্যায় শুরুতে নারী ক্যাটাগরির ফাইনালে টাঙ্গাইল সদর উপজেলার সাদিয়া আক্তার ও রুহানা বেগম ২-০ সেটে ধনবাড়ী উপজেলার রানী সূত্রধর ও শিপা খাতুনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরের ফাইনালে কর্মকর্তা/কর্মচারী ক্যাটাগরিতে টাঙ্গাইল সদর উপজেলা ২-০ সেটে সখীপুর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

সবচেয়ে আর্কষনীয় প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ব্যাডমিন্টন ম্যাচে পুলিশ সুপারের কার্যালয়ের রেজাউল ও বিশ্বজিৎ জুটি ২-০ সেটে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. ওলিউজ্জামান ও কবির জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং রাতের সর্বশেষ ম্যাচে কালিহাতী উপজেলার শান্ত ও রিফাত জুটি অতি সহজেই নাগরপুর উপজেলার আলামিন ও আশিষ জুটিকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

চারটি ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. ওলিউজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আইরিন আক্তার, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু। প্রতিটি চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার এবং রানার্সআপ দলকে ১০ হাজার টাকা পুরষ্কার হিসেবে দেওয়া হয়।

নকআউট ভিত্তিতে ‘জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ১২টি উপজেলার পুরুষ ও কর্মকর্তা/কর্মচারী ছাড়াও জেলা প্রশাসন, জেলা পুলিশ, টাঙ্গাইল প্রেসক্লাব, জেলা ক্রীড়া সংস্থা, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর অংশ গ্রহন করে।

(এসএম/এসপি/নভেম্বর ২৩, ২০২৩)