গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি  মোঃ মোস্তাফিজুর রহমান।

তিনি শনিবার বিকেলে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ দাড়িয়ে থেকে শৃংখল মুক্তির মহানায়কের প্রতি সম্মান প্রদর্শন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, ১৫ই আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন। প্রার্থনা করা হয় দেশের অব্যাহত উন্নয়ন, সমৃদ্ধি, কল্যাণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

পরে তিনি টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এ সময় গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসান, জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) মোঃ হায়দার আলী খোন্দকার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মাকসুদুর রহমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আবু ইব্রাহিম, যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ সাইদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মামুন, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ মোঃ মেহেদী হাসান, সিনিয়র সহকারী জজ মোঃ কামরুজ্জামান, গোপালগঞ্জ জেলা লিগ্যাল এইড অফিসার মোঃ শফিকুল ইসলাম, সহকারী জজ মোঃ মেহেদী হাসান, সহকারী জজ মাসুমা রহমান, টুঙ্গিপাড়া থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

(এমএস/এএস/সেপ্টেম্বর ২৩, ২০২৩)